'' সত্যের সাথে শান্তির পথে ''

বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৬

এক বৌদ্ধ পরিবারের ইসলামগ্রহণ আমার দৃষ্টির সামনে (নিজ হাতে তোলা ছবি ও ভিডিওসহ) ।

ঢাকা,মোহাম্মদপুরের আল-আমীন জামে মসজিদে আবারও এক বৌদ্ধ পরিবারের ইসলামগ্রহণ এর ৩মাস আগে সোমবার, ১৮/০৫/২০১৫ইং তারিখে আমি প্রকাশ করি বৌদ্ধধর্ম থেকে তিনজনের ইসলাম ধর্ম গ্রহণ এবং নাস্তিক ''কামাল০৩''(নিক) এর জবাবে নামক পোষ্ট যাতে তিনজন আবেগপ্রবণ বৌদ্ধের ইসলাম গ্রহণ ও নাস্তিক কামালের পাজঁড় ভাঙ্গা জবাব দেই এবার তিন মাস পর আবারও কনভার্ট হওয়ার ঘটনা ঘটেছে।

বোধহয় এ দেশের বৌদ্ধরা ইসলামের বাস্তবিকরূপ জানার চেষ্ঠা চালাচ্ছে আন্তরিকতার সাথে নিরপেক্ষভাবে ফলে সত্য পেয়ে আকঁড়ে ধরছে আর মুর্তিকে ছুড়ে ফেলে বলছে মাটির পুতুল আবার আমার কি করতে পারে যদিও অনেক শিক্ষিত লোকেরা তাকেই বুকে জড়িয়ে আগলে রাখে আচঁড় লাগতে দেয় না নেন এখন কে কার রক্ষাকর্তা ভেবেও পাওয়া যায় না। যদিও সত্য কর্ণপটের কাছে কেউ না বললে সত্য পাওয়া ভার হয়ে ওঠে তাই তেমনি একজন বৌদ্ধ ভাইয়ের কথা বলব আল্লাহ যার মাধ্যমে ইসলাম প্রচার করিয়েছেন তিনি প্রথমে স্বআত্মাকে মুসলিম করেছেন পরে তার আত্মীয়দের শ্রবণইন্দ্রিয়ে সত্য পৌঁছিয়েছেন এতে শত শত বৌদ্ধ ভাই আলো দেখার সুযোগ পেয়েছে অনুপ্রাণিত হয়ে যে কতই না সুন্দর জীবন পদ্ধতি ইসলাম।

ছবি: বৌদ্ধ ভাইদের কাছে ইসলাম প্রচারক কনভার্টেট মুসলিম।(হাত কাপাঁয় ছবিটি এমন)।

আজ শুক্রবার 18 সেপ্টেম্বর, 2015 ইং তারিখে একজন বৌদ্ধভাই তার মিষ্টি দুটি ছেলের সাথে একত্রে ইসলাম গ্রহণ করেছেন আল-আমীন জামে মসজিদে শাইখ আব্দুর রাজ্জাক বিন ইউসূফের হাত ধরে।
আমি তা স্বচোখে দেখেছি এবং আপনাদের জন্য ভিডিও করেছি সংক্ষিপ্ত আলোড়নময়ী ঘটনাটি। প্রথমে মসজিদের ক্যামেরাবন্দি করা ছবিটি দেখেন এটা ৪৬/শাহজাহান রোড,মোহাম্মদপুরে অবস্থিত।

চিত্র: আল-আমীন মসজিদের সম্মুখচিত্র।


নিম্নের ছবিটি ভিডিওলিংক তাই ছবিতে বা এখানে ক্লিক করে হৃদয়স্পর্শী ইসলামগ্রহণের ভিডিওদৃশ্যটি দেখে নিন আর বাপাশের ইনি আর তার মায়াবী ছেলেদুটিই একত্রে মুসলিম হয়েছেন।আল্লাহ তাদের কবুল করুন এবং তাদের মাধ্যমে শত শত বৌদ্ধকে সত্য বোঝার তৌফিক দিন;আমীন।


See video 




ট্যাগসমূহঃ #ইসলামগ্রহণ, #মুসলমান হওয়া, #বৌদ্ধ থেকে মুসলিম, #নওমুসলিম, #বৌদ্ধধর্ম থেকে ইসলামগ্রহণ, #পরিবারের ইসলামগ্রহণ,;
লোকেশন: Bangladesh

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

ধন্যবাদ মন্তব্য করার জন্য।
যাযাকাল্লাহু খাইরান (আল্লাহ আপনাকে উত্তম পুরষ্কার দান করুক)

Message

এখান থেকে কপি পেষ্ট করার অনুমতি দেয়া হলো আমার নাম ও এই ব্লগের রেফারেন্স সহ কারণ ইসলাম প্রচারই উদ্দশ্য।

Copyright © King Fahim Published By Blogger Templates20 | Powered By Blogger

Design by Anders Noren | Blogger Theme by NewBloggerThemes.com