'' সত্যের সাথে শান্তির পথে ''

বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৬

উগ্রপন্থী ISIS !


ISIS ই এমন একটি সংগঠন যারা ভালো মুসলিমদের নাম খারাপ করছে । এই দল ইসলামিক স্টেট অব ইরাক এন্ড সিরিয়া বা ইসলামিক স্টেট অব ইরাক এন্ড আল শাম (সংক্ষেপে আইসিস) নামেও পরিচিত। ২০১৪ সালের জুনে দলটি তাদের নাম বদলে ইসলামিক স্টেট (আইএস) রাখে।

আবু বকর আল-বাগদাদী:


২০১৪ সালের ২৯ জুন ISIS খিলাফত প্রতিষ্ঠার ঘোষণা দেয় এবং আবু বকর আল-বাগদাদীকে খলিফা ঘোষণা করা হয়।কোনো আলেম ওলামার সার্পোট ছাড়াই তারা আবু বকর আল-বাগদাদীকে খলিফা ঘোষণা করে।এমন কি ''আল কাদেয়া'' ও বলে এদের উদ্দেশ্য ভালো না এবং ২০১৫ সালের সেপ্টেম্বর মাসে ভারতের ১,০৬০জন আলেম (প্রায়) সম্মিলিত ভাবে আইএস কে নিষিদ্ধ বলে ঘোষণা করেছে যা সবচেয়ে বড় ঐক্যম।

কারণ তারা কিছুদিন পরপরই বিনা বিচারে বিভিন্ন সম্প্রদায়ের মানুষ হত্যা, শিরচ্ছেদ ও আগুনে পুড়িয়ে প্রতিপক্ষ ও বেসামরিক ব্যক্তিদের হত্যা দৃশ্যের ভিডিও প্রকাশ সহ ইত্যাদি।তাই আমরা যেন সকলেই ISIS কে আর মুসলিমদের এক পাল্লায় না মাপি এবং তাদের ফিতনা থেকে আল্লাহ আমাদের হেফাজত করুক,আমীন।

হত্যা দৃশ্য:

আরও বিস্তারিত জানতে নিচের ভিডিওটি দেখুনঃ 


See video 

লিংক: https://www.youtube.com/watch?v=Q0wKkpoei_Y



ট্যাগঃ #আইএস,#আইএসএস,#আলেমদের ফতোয়া,#কারা আইএস ISIS,#মুসলিমদের অভিমত আইএস সম্পর্কে,#আইএস কী করে,#জিহাদী,#আনসারুল্লাহ বাংলা টিম,#ISIS এর কাজ, #ISIS এর কাজ।

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন

ধন্যবাদ মন্তব্য করার জন্য।
যাযাকাল্লাহু খাইরান (আল্লাহ আপনাকে উত্তম পুরষ্কার দান করুক)

Message

এখান থেকে কপি পেষ্ট করার অনুমতি দেয়া হলো আমার নাম ও এই ব্লগের রেফারেন্স সহ কারণ ইসলাম প্রচারই উদ্দশ্য।

Copyright © King Fahim Published By Blogger Templates20 | Powered By Blogger

Design by Anders Noren | Blogger Theme by NewBloggerThemes.com